মৃতদেহ ছিঁড়ে খেল তাঁর পোষ্য ১৭টি কুকুর!

মৃতদেহ ছিঁড়ে খেল তাঁর পোষ্য ১৭টি কুকুর!

চ্যানেল নিউজ, ঢাকা : ৬৫ বছরের প্রবীণের মৃতদেহ ছিঁড়ে খেল তাঁর পোষ্য ১৭টি কুকুর। ওই ব্যক্তির বাড়ির ভিতরেই মিলেছে তাঁর দেহাংশ। আর্জেন্তিনার ঘটনা। প্রবীণের মৃত্যু কী ভাবে হয়েছিল, তা এখনও জানা যায়নি। ময়নাতদন্তের জন্য তাঁর দেহাংশ পাঠিয়েছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম কার্লোস টনিনি। দীর্ঘ দিন তাঁকে না দেখতে পেয়ে এবং তাঁর বাড়িতে কিছু অস্বাভাবিক কাণ্ড লক্ষ করে থানায় খবর দেন প্রতিবেশীরা। পুলিশ বাড়িতে ঢুকে দেখে, মেঝেতে পড়ে রয়েছে ছেঁড়া জিনস। তার ভিতর থেকে একটি ঊরুর হাড় উদ্ধার করে তারা। একটি টিশার্টের ভিতর থেকে আট ইঞ্চির দু’টি হাড় উদ্ধার করা করা হয়।
সংসদ হানার ‘মূল পাণ্ডা’ ললিতকে পালাতে সাহায্য! এ বার ষষ্ঠ অভিযুক্তকেও গ্রেফতার করল পুলিশ
প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, কোনও এক অজানা কারণে মৃত্যু হয়েছিল প্রবীণের। তার পর পোষ্যদের খেতে দেওয়ার জন্য কেউ না থাকায় খিদেয় মালিকের দেহই ছিঁড়ে খেয়েছে ১৭টি কুকুর।
তদন্তে আরও জানা গিয়েছে, বাড়িতে ১৭টি পোষ্যকে নিয়ে একাই থাকতেন কার্লোস। তাঁর মেয়ে সুজ়ানা এলিজাবেথ টোনিনির সঙ্গেও যোগাযোগ করে পুলিশ। তিনি জানান, পারিবারিক ঝামেলার কারণে গত দু’বছর বাবার সঙ্গে যোগাযোগ ছিল না তাঁর। প্রবীণের দেহাংশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যদিও প্রবীণকে খুন করা হয়েছে বলে কোনও প্রমাণ পায়নি পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536